মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
9.2 C
Toronto

Latest Posts

লাপাত্তা হওয়া সেই ক্রু সদস্য বরখাস্ত

- Advertisement -
ফাইল ছবি

গত মাসে টরন্টোর পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দরের মাটিতে পা রাখার পর লাপাত্তা হয়ে যাওয়া সেই ক্রু সদস্যকে বরখাস্ত করেছে পাকিস্তান ইন্টারল্যানশনাল এয়ারলাইন্স (পিআইএ)। কোম্পানির তরফর থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এক মাস আগে ১৪ অক্টোবর ইজাজ শাহ নামে পিআইএর এক ক্রু সদস্য টরন্টোর পিয়ারসন ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে অবতরণ করেন। দুই দিন পর ফিরতি ফ্লাইটে কাজ করার কথা ছিল তার। কিন্তু তার আর দেখা মেলেনি বলে এয়ারলাইন্সটির তরফ থেকে জানানো হয়।

- Advertisement -

পিআইএর করপোরেট কমিউনিকেশন বিষয়ক মহাব্যবস্থাপক আবদুল্লাহ এইচ. খান বলেন, ওই ক্রু সদস্যকে পিআইএ থেকে বরখাস্ত করা হয়েছে। তার ব্যাপারে ব্যবস্থা নিতে কানাডিয়ান বর্ডার কন্ট্রোলকে তারা বলেছেন।

এ ব্যাপারে কোনো মন্তব্য করবে না বলে জানিয়েছে কানাডা বর্ডার সার্ভিসেস এজেন্সি (সিবিএসএ)। সিবিএসর জ্যেষ্ঠ মুখপাত্র রেবেকা পার্ডি বলেন, কানাডায় কারো প্রবেশ বা প্রবেশের সম্ভাবনা আমরা নিশ্চিত করতে বা অস্বীকার করতে পারি না। কোনো ব্যক্তির সীমান্ত ও অভিবাসন সংক্রান্ত তথ্য প্রাইভেসি অ্যাক্টের অধীনে ব্যক্তিগত হিসেবে বিবেচিত হয়ে থাকে। কোনো ব্যক্তির ব্যক্তিগত তথ্যের সুরক্ষায় সিবিএসএ কি বলতে পারবে আইনে তা সুনির্দিষ্ট করে দেওয়া আছে।

- Advertisement -

Latest Posts

Don't Miss

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.