শুক্রবার, মে ২০, ২০২২
11.2 C
Toronto

Latest Posts

প্রাক্তন খেলাঘরিয়ান বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক-এর মৃত্যুতে খেলাঘর কানাডা’র শোক

- Advertisement -
ছবি সংগৃহীত

খেলাঘরের দীর্ঘ দিনের সারথি, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সাবেক প্রেসিডিয়াম মেম্বার (২০১২-২০১৫), ২১শে পদকপ্রাপ্ত বিশিষ্ট রবীন্দ্রসংগীত শিল্পী মিতা হক-এর অকাল মৃত্যুতে খেলাঘর কানাডা গভীর শোক প্রকাশ করেছে।

মিতা হক শিশুকাল থেকেই খেলাঘরের সাথে যুক্ত ছিলেন। একদম ছোটবেলাতেই খেলাঘরের সাংস্কৃতিক দলের শিশু সদস্য হিসেবে তিনি বার্লিনে শিশুদের আন্তর্জাতিক সামার ক্যাম্পে যোগদান করেছিলেন। মিতা হকের জন্ম ১৯৬২ সালের সেপ্টেম্বরে ঢাকায়। তিনি প্রয়াত অভিনেতা খালেদ খানের স্ত্রী। তাঁর চাচা দেশের সাংস্কৃতিক আন্দোলনের অগ্রপথিক ও রবীন্দ্র গবেষক ওয়াহিদুল হক। মেয়ে জয়িতাও রবীন্দ্রসংগীতশিল্পী।সংগীতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ২০২০ সালে একুশে পদকেভূষিতহোন।

- Advertisement -

তাঁর মৃত্যুতে খেলাঘর কানাডা’র পক্ষ থেকে আহবায়ক জামিল বিন খলিল ও সদস্য-সচিব শাপলা শালুক গভীর শোক প্রকাশ করেছেন। একইসাথে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। খেলাঘর কানাডা’র পক্ষ থেকে মিতা হক-এর বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।

উল্লেখ্য, বাংলাদেশ সময় ১১ এপ্রিল রবিবার সকাল ৬টা ২০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মিতা হক করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। মিতা হক পাঁচ বছর ধরে কিডনি রোগেও ভুগছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

- Advertisement -

Latest Posts

Don't Miss

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.