বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
24.1 C
Toronto

Latest Posts

টরন্টো পুলিশের ১০৭ কোটি ডলারের বাজেট অনুমোদন

- Advertisement -

২০২১ সালের জন্য ১০৭ কোটি ডলারের পরিচালন বাজেট অনুমোদন করেছে টরন্টো পুলিশ সার্ভিস বোর্ড। টরন্টো পুলিশের প্রধান জিম র‌্যামার ১০৭ কোটি ৬০ লাখ ডলারের বাজেট প্রস্তাব বুধবারের বোর্ড সভায় উপস্থাপন করেন। প্রস্তাবিত এ বাজেট ২০২০ সালের অনুমোদিত বাজেটের সমান।

- Advertisement -

এ বছর বাড়তি কিছু না চেয়েই অনেক কিছু করতে চান বলে মন্তব্য করেন টরন্টোর পুলিশ প্রধান। টরন্টোবাসীর জন্য যে পুনর্গঠিত ও দক্ষ পুলিশ বাহিনী দরকার সেটাও স্বীকার করেন তিনি। বলেন, যেসব পুলিশি সেবা প্রয়োজন এ বাজেট দিয়েই তা করা হবে।

গত গ্রীষ্মে বিভিন্ন গ্রুপ ও সংস্থা পুলিশের বাজেট কমানোর দাবি তুলেছিল। ব্ল্যাক লাইভস ম্যাটার টরন্টো পুলিশের বাজেট ৫০ শতাংশ হ্রাস করার দাবি জানিয়েছিল। এরপর টরন্টো সিটি কাউন্সিলর জস ম্যাটল ও ক্রিস্টিন অং-ট্যাম পুলিশের বাজেট অন্তত ১০ শতাংশ কমানোর একটা প্রস্তাব আনেন। যদিও প্রস্তাবটি পরে বাতিল হয়ে যায়।

মেয়র জন টরি নিজেও পুলিশ সার্ভিস বোর্ডের সদস্য হিসেবে আছেন। তিনি বলেন, সিটি কাউন্সিলে আলোচনার জন্য আসলে আমি বাজেটটি বিবেচনার পক্ষে মতামত তুলে ধরব।

বোর্ড এদিন টরন্টো পুলিশের ১০ বছরের ক্যাপিটাল বাজেট, পার্কিং এনফোর্সমেন্ট ইউনিটের প্রস্তাব এবং পুলিশ বোর্ডের পরিচালন বাজেটও অনুমোদন করে।

- Advertisement -

Latest Posts

Don't Miss

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.