বুধবার, মে ২৫, ২০২২
12 C
Toronto

Latest Posts

অরোরাতে ১০টির বেশি নির্বাচনী সাইন ভাংচুর

- Advertisement -
অরোরাতে ১০টির বেশি নির্বাচনী ভাংচুরের তথ্য নিশ্চিত করেছে পুলিশ

অন্টারিওর অরোরাতে ১০টির বেশি নির্বাচনী ভাংচুরের তথ্য নিশ্চিত করেছে পুলিশ। মঙ্গলবারর সকাল সাড়ে ৬টার দিকে ভাংচুরের বিষয়টি জানা যায়। বিষয়টি নিয়ে তদন্ত চলতে থাকায় পুলিশের তরফ থেকে এ ব্যাপারে বিস্তারিত আর কিছু জানানো হয়নি।

তবে লিবারেল পার্টির অন্তত দুজন প্রার্থী তাদের সাইন ভাংচুর করা হয়েছে বলে দাবি করেছেন। নিউমার্কেট-অরোরার প্রার্থী টনি ভ্যান বাইনেন সেন্ট জন’স সাইডরোডের বেশ কিছু সাইনের ছবি পোস্ট করেছেন। বড় হাতের অক্ষরে নাৎসি লেখা শব্দের পাশাপাশি স্বস্তিকা চিহ্নও দেখা যাচ্ছে তাতে।

- Advertisement -

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বলেন, আমার কিছু সাইন ভাংচুর করার বিষয়টি সকালে জানতে পারি। সাইনগুলো দেখা ইহুদি কমিউনিটির সদস্যদের কাছে আমি দুঃখ প্রকাশ করছি। আমাদের কমিউনিটি এ ধরণের ঘৃণা ছড়ানোর সত্যিই কোনো স্থান নেই।

প্রচারণার সাইন ভাংচুরের একই ধরনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন অরোরা-ওক রিজেস-রিচমন্ড হিলের লিবারেল পার্টির প্রার্থীও।

টরন্টোতে ইহুদি কমিউনিটিকে লক্ষ্য করে ঘৃণাত্মক গ্রাফিতি যে চল শুরু হয়েছে এই ভাংচুর তাতে সর্বশেষ সংযোজন। গত দুই সপ্তাহে একটি স্কুল, একটি সিনাগগ ও একাধিক বাড়ি উদ্দেশ্য করে ইহুদি বিদ্বেষী বার্তা দেওয়া হয়। পুলিশ বলছে, ১৮ আগস্ট উইনেট এভিনিউয়ের কাছে ইগলিনটন এভিনিউ ওয়েস্টের বেথ শোলোম সিনাগগে গ্রাফিতিকে ঘৃণাত্মক ঘটনা হিসেবেই তারা দেখছে।

- Advertisement -

Latest Posts

Don't Miss

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.