বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
24.1 C
Toronto

Latest Posts

বিরোধীদের প্রতি ফোর্ডের ক্ষোভ

- Advertisement -
গুরাতন সিংয়ের উদ্দেশে ডগ ফোর্ড বলেন, আপনার শিখ কমিউনিটি থেকেই আমি অসংখ্য বার্তা পেয়েছি।

অন্টারিওর প্রিমিয়ার ডগ ফোর্ডের অভিবাসন ইস্যুতে করা মন্তব্য নিয়ে বিরোধীরা রাজনীতি করছে বলে অভিযোগ করেছেন তিনি। সেই সঙ্গে তিনি এও বলেছেন, নতুন করে কানাডায় আসা অনেকেই তার মন্তব্যকে সঠিক বলে জানিয়েছেন।

বুধবার প্রশ্নোত্তর পর্বে ব্র্যাম্পটন ইস্টের এমপিপি গুরাতন সিং ডগ ফোর্ড তার মন্তব্যের জন্য ক্ষমা চাইতে প্রস্তুত আছেন কিনা সেই প্রশ্ন তোলেন। তিনি বলেন, ডগ ফোর্ডের মন্তব্য বিভেদ সৃষ্টিকারী ও ভুল।

- Advertisement -

জবাবে গুরাতন সিংয়ের উদ্দেশে ডগ ফোর্ড বলেন, আপনার শিখ কমিউনিটি থেকেই আমি অসংখ্য বার্তা পেয়েছি। তারা বলেছেন, আমি ঠিক কথাই বলেছি।

টেকুমসেহতে শ্রমিক সংকট নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অভিবাসীদের প্রসঙ্গে ডগ ফোর্ড বলেন, সারা বিশ^ থেকে আমাদের জনবল প্রয়োজন। তবে তিনি চান কঠোর পরিশ্রমী অভিবাসীরাই কেবল অন্টারিওতে আসুক।

অভিবাসীদের উদ্দেশে তিনি বলেন, অন্য সব নতুন কানাডিয়ানের মতোই আপনারা এখানে এসেছেন। আপনারা কঠোর পরিশ্রম করছেন। তবে কেউ যদি মনে করেন যে বেকার সুবিধা গ্রহণের জন্য এখানে এসেছেন তাহলে সেটা হবে না। তাহলে অন্য কোথাও যান।

এ মন্তব্যের পরপরই প্রদেশের তিনটি বিরোধী দলই সমালোচনাই সরব হয় এবং ডগ ফোর্ডকে তার মন্তব্যের জন্য ক্ষমা চাইতে বলেন। এনডিপি মঙ্গলবার বৈষম্যমূলক এ মন্তব্যের জন্য ডগ ফোর্ডকে ক্ষমা চাইতে বলেন। ফোর্ডের মন্তব্যকে ¯্রফে ভুল উল্লেখ করে গুরাতন সিং বুধবার তিনি (ফোর্ড) ক্ষমা চাইতে তৈরি আছেন কিনা জানতে চান।

এর প্রতিক্রিয়ায় প্রিমিয়ার ডগ ফোর্ড বলেন, রাজনীতি বন্ধ করুন এবং চলুন সবাই সত্যটা বলি। আপনারা জানেন যে, কঠোর পরিশ্রমী অভিবাসীরাই এই প্রদেশের মেরুদন্ড। অভিবাসীরা সারাদিন, সারারাতই আমাকে ফোন করে তাদের গল্প বলছেন। আমিই এ যানবৎকালের সবচেয়ে বড় অভিবাসীপন্থী প্রিমিয়ার।

সিংয়ের উদ্দেশে ফোর্ড বলেন, আমি আপনার শিখ কমিউনিটিতে যাবো এবং দরজায় কড়া নেড়ে তাদের অভিব্যক্তি জানতে চাইবে। আমি যে সঠিক কথা বলেছি, শিখ কমিউনিটির পক্ষ থেকে এরই মধ্যে আমাকে তা জানানো হয়েছে এবং এ ব্যাপারে মনোযোগ ধরে রাখার আহ্বান জানানো হয়েছে।

- Advertisement -

Latest Posts

Don't Miss

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.