শুক্রবার, মে ২০, ২০২২
11.2 C
Toronto

Latest Posts

বল সেন্টারের ধারণক্ষমতা বাড়ানোর আহ্বান

- Advertisement -
ছবি/এনএইচএল

মন্ট্রিয়লে প্লেঅফ গেম দেখতে আসতে ইচ্ছুক দর্শকদের জন্য বেল সেন্টারের ধারণক্ষমতা বাড়ানোর জন্য প্রদেশের প্রতি আহ্বান জানিয়েছে দ্য মন্ট্রিয়ল কানাডিয়েন্স। ৩ হাজার ৫০০ জনের পরিবর্তে ১০ হাজার ৫০০ দর্শক প্রবেশের অনুমতি চেয়েছে তারা।

হকি দলটির নির্বাহী ভাইস প্রেসিডেন্ট ও প্রধান বাণিজ্যিক কর্মকর্তা ফ্রান্স মার্গারেট বিলেঙ্গার মঙ্গলবার সাংবাদিকদের বলেন, কুইবেক সরকারের সঙ্গে শুক্রবার আলোচনা শুরু হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো উত্তর পাওয়া যায়নি। আমরা ধারণক্ষমতার ৫০ শতাংশ ব্যবহার করতে চাইছি। সেটা হলে ১০ হাজার ৫০০ দর্শক প্রবেশ করতে পারবেন।

- Advertisement -

তিনি বলেন, অধিক সংখ্যক ভক্তকে নিরাপদে ধারণ করার মতো যথেষ্ট বড় বেল সেন্টার। তাছাড়া কুইবেকে এখন কোভিড-১৯ এর সংক্রমণ অব্যাহতভাবে কমছে। তাই বড় ভেন্যুর ধারণক্ষমতা বাড়ানোই যায়। মঙ্গলবার প্রদেশে মাত্র ৭১ জন নতুন করে কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। মারা গেছেন আরও দুইজন। বেল সেন্টারের আয়তন ২০ লাখ বর্গফুট। সুতরাং ব্যবহার করার মতো যথেষ্ট জায়গা আমরা পাবো এবং দর্শকরা শারীরিক দূরত্ব বজায় রাখতে পারবেন। তাছাড়া ৩ জানুয়ারি কার্যক্রম শুরুর পর থেকে এখন পর্যন্ত বেল সেন্টারে সংক্রমণের কোনো ঘটনা ঘটেনি।

কানাডিয়েন্সের প্লেঅফ শুরু হওয়ার পর থেকে বেশ কয়েকবার কোভিড-১৯ বিধিনিষেধ শিথিল করেছে কুইবেক। এর অংশ হিসেবে বেল সেন্টারের ধারণক্ষমতা ২ হাজার ৫০০ থেকে ৩ হাজার ৫০০ তে উন্নীত করেছে।

- Advertisement -

Latest Posts

Don't Miss

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.