বুধবার, মে ২৫, ২০২২
12 C
Toronto

Latest Posts

ভ্যাকসিন পেয়েছেন ১ লাখ ৯৫ হাজার কানাডিয়ান

- Advertisement -

এখন পর্যন্ত ১ লাখ ৯৫ হাজার কানাডিয়ান ভ্যাকসিন পেয়েছেন। যদিও সরবরাহ করা হয়েছে ৪ লাখ ২৫ হাজার ডোজ ভ্যাকসিন।

- Advertisement -

কানাডার প্রধানমন্ত্রীর সঙ্গে এক বৈঠকে প্রিমিয়াররা বলেন, এখনকার চেয়ে দ্রুত হারে ভ্যাকসিনেশনের সক্ষমতা তাদের আছে। এজন্য ফেডারেল সরকারকে ভ্যাকসিনের সরবরাহ বাড়াতে হবে।

তথ্যমতে, ফেডারেল সরকারের কাছ থেকে যে পরিমান ভ্যাকসিন তারা পেয়েছে তার অর্ধেকমাত্র বিতরণ করেছে কুইবেক। যদিও প্রদেশের স্বাস্থ্য বিভাগ প্রতিদিনই ভ্যাকসিনেশনের গতি বাড়াচ্ছে।

বৈঠক শেষে আলবার্টার প্রিমিয়ার জেসন কেনি বলেন, ভ্যাকসিনেশনের গতি বাড়লেও সে অনুপাতে সরবরাহ না পাওয়ার শঙ্কায় আছি আমরা। অন্য প্রিমিয়ারদের কাছ থেকেও একই উদ্বেগ শুনেছি। যত বেশি সম্ভব ভ্যাকসিন সরবরাহের ব্যাপারে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়েছি।

নিউ ব্রান্সউইকের প্রিমিয়ার ব্লেইন হিগস বলেন, আমাদের সবারই কণ্ঠ ছিল নমনীয় এবং সবাই ভ্যাকসিন সরবরাহে গতি বাড়ানোর আহ্বান জানিয়েছি। মহামারির শুরু থেকে সরকারের বিভিন্ন স্তর যে ভালোভাবেই একসঙ্গে কাজ করছে সে ব্যাপারেও সবাই একমত পোষণ করেছেন।

তিনি বলেন, সপ্তাহের শুরুর দিকে কিছু অভিযোগ পাল্টা অভিযোগের ঘটনা ঘটেছিল এবং সেটা সত্যিই দুঃখজনক। কারণ, আমরা সবাই জানি একে অপরকে দোষারোপ করে কোনো উপকার হবে না। ভালো ফলাফলের জন্য কিভাবে আমরা একসঙ্গে কাজ করব সেটাই মূল বিষয়।

- Advertisement -

Latest Posts

Don't Miss

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.