শনিবার, ১৫ মে ২০২১, ৩:৫৪ am

নাঈলাকে নিয়ে বিতর্কে জড়ালেন সাব্বির

নাঈলাকে নিয়ে বিতর্কে জড়ালেন সাব্বির

বাংলা মেইল ডটকম ডেস্ক

বাংলাদেশের টি২০ স্পেশালিষ্ট ও হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান,আবারো বিতর্কের মুখে! এবার আর কোনো দর্শক বা ভক্ত আঙুল তোলেনি, স্বয়ং সাব্বির রহমানের গাড়িচালক জিহাদ। বেসরকারি এক টিভি চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে তিনি একটি ঘটনা ফাস করে! তাতেই শুরু হয় বিতর্কের সূত্রপাত! সাক্ষাৎকারে সাব্বির রহমানের ড্রাইভার জিহাদ বলেন, তাকে রাত ৩ টায় সাব্বির রহমান ডেকে আনে এবং একটি মেয়েকে বাসা থেকে বের করে দিতে বলেন সাব্বির রহমান।

মেয়েটি বাসা থেকে বের হতে অস্বীকৃতি প্রকাশ করলে তাকে জোর করে বাসা থেকে বের করে দেয়ার সিদ্ধান্ত নেয় সাব্বির রহমান ! সাব্বিরের কথামতো গাড়িচালক জিহাদ মেয়েটি কে বের করার সময় তার চেহারা দেখে চিনতে পারে ওনি আর কেউ নন, টিভিতে সাব্বির রহমানের সাথে অস্কারের বিজ্ঞাপন করে সেই নাঈলা নাইম।

জিহাদ বাসা থেকে বের করে নাঈলা নাইম কে।সাব্বির রহমান নাঈলা নাইম কে বাসা পর্যন্ত পৌছে দিতে বলেন জিহাদ(ড্রাইভার) কে! সে পৌছে দিতে অস্বীকৃতি জানালে তাকে বিভিন্ন প্রকার হুমকি ধমকি দেয় বাংলাদেশের হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান।

শুধু হুমকি ধমকি দিয়েই থেমে যাননি, জিহাদকে অকথ্য ভাষায় গালাগালি ও তার বাবা মা নিয়েও বাজেভাষা ব্যবহারের অভিযোগ তুলেছেন সাব্বির রহমানের উপর।সাব্বির রহমানের আন্তর্জাতিক ক্যারিয়ার প্রায় চার বছরের।কিন্তু এখন পর্যন্ত কোনো আন্তর্জাতিক সেঞ্চুরি করতে পারেননি।সাব্বির রহমানের ব্যক্তিগত সর্বোচ্চ ইনিংস ৮০রান শ্রীলংকার বিপক্ষে টি২০ তে!

সাব্বির রহমান ১১টেস্টের ২২ ইনিংস খেলে করেছেন ৪৮১রান।এভারেজ মাত্র ২৪.০৫ যেখানে আবুল হাসান ও সোহাগ গাজীর ও আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি রয়েছে।আবুল হাসান রাজু একজন জেনুইন পেসার হয়েও তার টেস্ট এভারেজ ৮২+ তবুও আবুল হাসান সুযোগ পাচ্ছে না জাতীয় দলে। অন্যদিকে সোহাগ গাজি একজন জেনুইন বোলার হয়েও টেস্ট এভারেজ ২১+।

জাতীয় দলের এতো সুযোগ সুবিধা সাব্বির রহমান কোথায় কাজে লাগাচ্ছে?ক্রিকেট খেলা থেকে বিতর্ক কেই বেশী পছন্দ করেন সাব্বির রহমান! সেটা বারবার প্রমান দিচ্ছেন এই হার্ডহিটার ব্যাটসম্যান!কখনো দর্শক পেটানো, কখনো ভক্তদের ইনবক্সে বাজে মেসেজ আবার কখনো বা দলের টিমমেটদের গায়ে হাত তুলতেও দ্বিধা বোধ করেন না সাব্বির রহমান। তার এই ছোট ক্রিকেট ক্যারিয়ারেই,বাজে আচরন ও শৃংখলা ভঙের অভিযোগে কয়েকবার অর্থ জরিমানা এবং নিষিদ্ধ হতে হয়েছে। কিন্তু এই প্রথম সাব্বির রহমানের বিরুদ্ধে কোনো টিভি চ্যানেলে ইন্টারভিউ দিল!সাব্বির রহমানের বিশ্বস্ত গাড়ি চালক জিহাদ।

 

Comments