রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:১৮ am

ডিজিটাল হচ্ছে টিম হরটনসের ‘রোল আপ দ্য রিম’ প্রতিযোগিতা


ডিজিটাল হচ্ছে টিম হরটনসের ‘রোল আপ দ্য রিম’ প্রতিযোগিতা

ছবি সংগৃহীত

 টিম হরটনসের জনপ্রিয় বিপণন প্রচারণা ‘রোল আপ দ্য রিম’ প্রতিযোগিতা পুরোপুরি ডিজিটাল হচ্ছে। চেইন কফি শপটির বার্ষিক ‘রোল আপ দ্য রিম টু উইন’ এখন থেকে পরিচিতি পাবে ‘রোল আপ টু উইন’ হিসেবে। অর্থাৎ ‘উইন ডুনাট’ শব্দ গুচ্ছটি আবিস্কার করতে কফি কাপের রিম হাত বা দাঁত দিয়ে মুড়িয়ে সিলিন্ডার আকৃতি দেওয়ার জটিল কর্মটি আর করতে হবে না। 

এর পরিবর্তে ক্রেতারা রোল কেনার পর স্মার্টফোনের টিম হরটনস অ্যাপে সেটি স্ক্যান করলেই ‘ফ্রি ডুনাট’ এর মতো পুরস্কার জুটেছে কিনা জানা যাবে। অথবা লয়ালটি কার্ড স্ক্যান করে প্রতিযোগিতার ওয়েবসাইটে লগ ইন করেও পুরস্কারের বিষয়টি জানতে পারবেন ক্রেতা। 

টিম হরটনসের প্রধান বিপণন কর্মকর্তা হোপ বাগোজ্জি বলেন, এটা একটা আইকনিক খেলা। যদিও এর ধরন বদলাচ্ছে তারপরও আমরা মনে করি, এটি আরও শক্তিশালী হচ্ছে এবং অতিথিরা তা উপভোগও করছেন।

বিপণন প্রচারণায় মেনুতে নতুন পদও যুক্ত করেছে টিম হরটনস। হট ড্রিংকসের পাশাপাশি কোল্ড বেভারেজ ও নাশতার স্যান্ডউইচেও পুরস্কার পাওয়া যাবে। বিনামূল্যে কফি, ডুনাটস, ইলেকট্রনিকস সামগ্রী, গাড়ির পাশাপাশি পুরস্কারের তালিকায় স্ট্রিমিং সেবা ও পুনর্ব্যবহারযোগ্য মগও যুক্ত করা হয়েছে। 

এর আগে ওঠা সমালোচনার পরিপ্রেক্ষিতে পুনর্ব্যবহরাযোগ্য মগের গ্রাহকরাও খেলার জন্য কাগজের কাপ নিতে পারবেন। ‘প্লিজ প্লে এগেন’ বার্তাটিও এবার বাদ দিয়েছে টিম হরটনস। এর পরিবর্তে তারা বলছে, প্রত্যেক রোলেই পুরস্কার মিলবে। অর্থাৎ রিওয়ার্ড পয়েন্ট দিয়ে যেকোনো ফাস্ট ফুড রেস্তোরাঁয় যেকোনো কিছু কেনা যাবে।

টিম হরটনসের গত বছরের প্রচারণাটি মহামারির গোড়ার দিকে শুরু হয়েছিল এবং কর্মীদের যাতে রিম সংগ্রহ করতে না হয় সেজন্য দ্রুত এটি ডিজিটাল পদ্ধতিতে পরিবর্তন করা হয়।

৮ মার্চ প্রতিযোগিতাটি শুরু হবে। চলবে ৪ এপ্রিল পর্যন্ত। পুরস্কার গ্রহণের জন্য আরও দুই সপ্তাহ সময় দেওয়া হবে। 

 

Comments