রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:১৩ am

বিচেস-ইষ্টইয়র্ক রাইডিংয়ে প্রভিন্সিয়াল নির্বাচনে লিবারেল পার্টির নোমিনেশন প্রত্যাশী ম্যারি মার্গারেট


বিচেস-ইষ্টইয়র্ক রাইডিংয়ে প্রভিন্সিয়াল নির্বাচনে লিবারেল পার্টির নোমিনেশন প্রত্যাশী ম্যারি মার্গারেট

বাংলামেইল ডটকম ডেস্ক

টরন্টো সিটির ৩২ নং ওয়ার্ডের টানা দুইবারের সাবেক সিটি কাউন্সিলর ম্যারি মার্গারেট-ম্যাকম্যাহন আগামী অন্টারিও প্রভিন্সিয়াল নির্বাচনে বিচেস-ইস্টইয়র্ক রাইডিং থেকে লিবারেল পার্টির নোমিনেশন প্রত্যাশা করছেন। ২০২২ সালে অন্টারিও প্রভিন্সিয়াল নির্বাচন অনুষ্ঠিত হবার কথা । কিন্তু প্রধান তিনটি রাজনৈতিক দল এখন থেকেই প্রার্থী চূড়ান্তের কাজ শুরু করেছে। ম্যারি-মার্গারেট ইতিমধ্যেই নোমিনেশন ফর্ম জমা দিয়েছেন। তিনি বলেন, আমার অভিজ্ঞতা ও শক্তিকে এই কমিউনিটির জন্যে কাজে লাগাতে চাই। 

টানা দু’বার সিটি কাউন্সিলর নির্বাচিত হবার পরও ম্যারি মার্গারেট ২০১৮ সালের সিটি নির্বাচনে অংশ নেননি। ২০১৯ সালে তিনি গুগলের সাইডওয়াক ল্যাব প্রজেক্টের কমিউনিটি ডিরেক্টর হিসেবে যোগদান করেন। 

২০১৮ সালে লিবারেল পার্টির সংসদ সদস্য আর্থার পটসকে পরাজিত করেন বিচেস-ইস্টইয়র্ক রাইডিংয়ের বর্তমান প্রভিন্সিয়াল সংসদ সদস্য এনডিপির রিমা বার্নস-ম্যাকগাউন। এর আগে এনডিপির মাইকেল প্রু ছিলেন টানা ১৪ বছর। ফলে নানা কারণেই লিবারেল পার্টির জন্যে এই প্রভিন্সিয়াল আসনটি গুরুত্বপূর্ণ।

ম্যারি মার্গারেট বলেন, আমার সমস্ত জীবন মানুষের সেবায় নেতৃত্বের ভূমিকায় ছিলাম। আমি এখানেই বড় হয়েছি। বিচেস-ইষ্টইয়র্কের স্বেচ্ছাসেবীদের সঙ্গে এখনও কাজ করছি। মহৎ কোনও উদ্দেশ্য নিয়ে একসাথে কাজ করলে সফলতা আসবেই। আমি দু’বার সিটির কাউন্সিলর ছিলাম। সাধ্যমতো সকল প্রতিশ্রুতি রাখার চেস্টা করেছি। 

ম্যারি মার্গারেট বললেন, আমার অন্যতম অগ্রাধিকার হ'ল পরিবেশ। প্রভিন্সিয়াল সরকারে কাজ করার সুযোগ পেলে আমি এই বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দিবো।

 

Comments