Fri 30th Oct 2020, 4:34 pm

পাকিস্তান আমলেও এত ধর্ষণের ঘটনা ঘটেনি: মান্না

পাকিস্তান আমলেও এত ধর্ষণের ঘটনা ঘটেনি: মান্না

বাংলামেইল ডটকম ডেস্ক

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, সরকার বিভিন্ন ধান্দা-ফিকির করে ধর্ষক নামের পান্ডাদের বাঁচাতে চাইছে। আজ দেশে মধ্যে নিত্যপণ্যের দাম লাগামহীন। সরকার নিত্যপণ্যের দাম কমাতে পারে না, মায়েদের ইজ্জত রক্ষা করতে পারে না, তাদের লুটপাটের কোনো হিসেব নেই। অনেক হয়েছে আর না, এবার চলে যান। ব্যাংক লুটপাট করেছেন এবার নতুন করে ইলিশ সিন্ডিকেট করেছেন, আবার ইলিশ ওপারে পাঠাচ্ছেন। বলুনতো ইলিশ দিয়ে আপনারা কি আনলেন, কি আনতে পেরেছেন। আজ বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় প্রেস ক্লাবের সামনে সাম্প্রতিক ইস্যু নিয়ে নাগরিক ঐক্য আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নোয়াখালীর বেগমগঞ্জের দেলোয়ার এক বছর ধরে মেয়েটাকে নির্যাতন করছে এটাকি জেলা যুবলীগ জানে না। শুধু জেলা যুবলীগ না কেন্দ্রীয় নেতারাও জানতো কিন্তু কেন্দ্রের বড় বড় নেতারা ধর্ষক নামের পান্ডাদের বাঁচিয়েছেন এখনও বাঁচাচ্ছেন। বর্তমান সময়ে যেভাবে ধর্ষণ হচ্ছে এটা পাকিস্তানি আমলেও হয়নি।

মান্না আরও বলেন, গত ১২ বছরের ধর্ষণের যে তালিকা হয়েছে তাতে সরকারের মদপুষ্ট ছাড়া একজনও বাইরের নেই। কোনো বিএনপি বা অন্য দলের নেতা-কর্মী এ তালিকায় নেই। গত ২৯ অক্টোবর রাতে ভোটের মাধ্যমে পুরো দেশকে ধর্ষণ করা হয়েছে।

নাগরিক ঐক্যের উপদেষ্টা এস এম আকরামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রাষ্ট্র বিজ্ঞানী ড. দিলারা চৌধুরীসহ দলের কেন্দ্রীয় ও মহানগর নেতারা।

Comments