Mon 26th Oct 2020, 3:45 pm

আওয়ামী লীগ ছেড়ে বেঁচে গেছি: মান্না

আওয়ামী লীগ ছেড়ে বেঁচে গেছি: মান্না

বাংলামেইল ডটকম ডেস্ক

আওয়ামী লীগ ছেড়ে এসে হাজার কোটি টাকার মালিক হয়নি সত্য তবে হাজার মানুষের ভালোবাসা পেয়েছি।' শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদে নাগরিক ঐক্য আয়োজিত জনতার সাথে মাহমুদুর রহমান মান্না শীর্ষক এক আলোচনায় এমন মন্তব্য করেন নাগরিক ঐক্যর আহবায়ক ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান মান্না । তিনি বলেন, আওয়ামী লীগ ছেড়ে এসে বেঁচে গেছি। দেশের বর্তমান পরিস্থিতিতে আওয়ামী লীগের কর্মী পরিচয় দেয়া অপমানজনক।

মান্না অভিযোগ করেন, সাধারণ মানুষের কাছে আওয়ামী লীগ একটি মামলাবাজ সরকার হিসেবে পরিচিতি লাভ করেছে। গত ১১ বছরে দেশে কোনো স্বাধীন ভোট ব্যবস্থা নেই। নির্বাচনের আগের দিন ভোট সম্পন্ন হয়ে যায়। বিরোধীমতের ওপর তারা জুলুম নিপীড়ন চালাচ্ছে।

আলোচনা সভায় গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে মান্না বলেন, আওয়ামী লীগ এতেটাই খারাপ রাষ্ট্র চালিয়েছে যে,তার চেয়ে আর খারাপ চালানো সম্ভব নয়। সে হিসেবে বলতে পারি নাগরিক ঐক্য ক্ষমতায় এলে বর্তমান সরকারের চেয়ে ভালো রাষ্ট্র চালানো সম্ভব।

সম্প্রতি ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরুর ওপর হামলা প্রসঙ্গে বলেন, সবাই কথা বলা বন্ধ রেখেছে শুধু নুরু একা কথা বলেন তাতেই সরকার হামলা মামলা করে তাকে প্রতিহত করার চেষ্টা করছে। তবে নুরুর বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রসঙ্গে মন্তব্য না করে তার গণতান্ত্রিক সকল আন্দোলনে নাগরিক ঐক্যমত বলে জানান নাগরিক ঐক্যর আহবায়ক মাহমুদুর রহমান মান্না।

Comments